অ্যাকসেসিবিলিটি লিংক

ফ্রান্সে মানসিক বিকারগ্রস্ত মা ও বোনকে ছুরিকাঘাতে হত্যা করেছে


france murder

ফ্রান্সে পুলিশ বলছে যে মানসিক বিকারগ্রস্ত একজন লোক প্যারিসের উপকন্ঠে তার মা ও বোনকে ছুরিকাঘাতে হত্যা করার পর পুলিশ তাকে গুলি করে হত্যা করেছে। রাজধানীর পশ্চিমে এই হামলায় তৃতীয় আরেকজন আহত হয়। কর্তৃপক্ষ বলছে ফরাসি রাজধানীর পশ্চিমে ত্রাপে শহরতলীতে এই ঘটনাটি ঘটে। ইসলামিক স্টেট এই আক্রমণের দায় স্বীকার করে তবে আই এস এই দাবির সমর্থনে কোন প্রমাণ দিতে পারেনি।

ফ্রান্সের স্বরাষ্ট্র মন্ত্রী জেরার্ড কলম্ব বলেন যে ৩৬ বছর বয়সী এই আক্রমণকারি সন্ত্রাসবাদের পক্ষে কথা বলতো এটা জানা গেছে তবে তদন্তকারীরা এই ঘটনাকে সন্ত্রাসবাদি কর্মকান্ড বলে বিবেচনা করা হচ্ছে না। স্বরাষ্ট্র মন্ত্রী আরও বলেন যে তার ফ্ল্যাটে তল্লাশি চালানো হচ্ছে এবং ফোন ব্যবহারের রেকর্ডও দেখা হচ্ছে।

জানা গেছে এই হামলাকারির বিয়ে বিচ্ছেদ ঘটেছিল। সে তার মায়ের সঙ্গে বসবাস করতো। স্বরাষ্ট্র মন্ত্রী এই লকোটিকে আরসাম্যহীন বলে বর্ণনা করেন কাজেই সে আই এস নির্দেশ পালন করতে সমর্থ ছিল সেটা মনে করা হচ্ছে না।

কথিত ইসলামিক স্টেট , তাদের আরাক বার্তা সংস্থার ওয়েব সাইটে দেওয়া বিবৃতিতে এই ঘটনার দায় স্বীকার করেছে। তারা বলছে যে সব দেশ এই গোষ্ঠির বিরুদ্ধে যুদ্ধে লিপ্ত রয়েছে , তাদের উপর আক্রমণ চালানোর আহ্বানে সাড়া দিয়েছে আক্রমণকারীরা ।

XS
SM
MD
LG