অ্যাকসেসিবিলিটি লিংক

এনআরসি নিয়ে অসমবাসী কে আশ্বস্ত করলেন নরেন্দ্র মোদী


ভারতের উত্তর পূর্বাঞ্চলের রাজ্য অসমে  বিজয় সংকল্প সমাবেশে অংশ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ন্যাশনাল রেজিস্টার অব সিটিজেন্স এনআরসি নিয়ে অসমবাসী কে আশ্বস্ত করে  বললেন, দেশের প্রকৃত নাগরিকরা এনআরসি’র তালিকার মধ্যেই থাকবেন।

ভারতের উত্তর পূর্বাঞ্চলের রাজ্য অসমে বিজয় সংকল্প সমাবেশে অংশ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ন্যাশনাল রেজিস্টার অব সিটিজেন্স এনআরসি নিয়ে অসমবাসী কে আশ্বস্ত করে বললেন, দেশের প্রকৃত নাগরিকরা এনআরসি’র তালিকার মধ্যেই থাকবেন।

সেই সঙ্গে নাম না করে সমাবেশের ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিশানায় রেখেছেন কংগ্রেসকেও। সমালোচনা করেন পূর্বতন সরকারের কর্মসংস্কৃতি নিয়েও। প্রসঙ্গত বলা যেতে পারে দেশের আসন্ন লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হলেই চালু হয়ে যাবে ‘আদর্শ নির্বাচন বিধি’। তার আগে উত্তর-পূর্বাঞ্চলে উন্নয়নমূলক কাজে গুচ্ছ পরিকল্পনা নিয়েছেন প্রধান মন্ত্রি নরেন্দ্র মোদি সরকার। ইতিমধ্যে তার কয়েকটি বাস্তবায়িতও হয়ে গিয়েছে।

ইতিমধ্যেই দেশের উত্তর পূর্বাঞ্চলের রাজ্য মণিপুরে আটটি প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। বেশ কয়েকটি প্রকল্পের শিলান্যাসও করেন তিনি এবং তার পরেই পরে অসমে এসে যোগ দেন দলের ‘বিজয় সঙ্কল্প সমাবেশে, আর সেখানেই তিনি এনআরসি নিয়ে আশ্বস্ত করলেন অসমবাসীকে।

please wait

No media source currently available

0:00 0:00:43 0:00

XS
SM
MD
LG