অ্যাকসেসিবিলিটি লিংক

যুক্তরাষ্ট্রে ডেমক্র্যাটদের উদ্দেশ্য পাঠানো আরও বোমা উদ্ধার


কর্তৃপক্ষ সুপরিচিত ডেমক্র্যাটদের কাছে পাঠানো সন্দেহজনক বোমা উদ্ধার করছে । অন্যদিকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প আমেরিকায় ব্যাপক ভাবে ক্ষুব্ধ রাজনৈতিক পরিবেশ তৈরির জন্য মিডিয়াকে দায়ি করছেন।

আজ সকালে এক টুইট বার্তায় ট্রাম্প বলেন আজ আমাদের সমাজে যে ক্ষোভ আমরা দেখছি তার একটা বড় অংশের জন্য দায়ি মূল ধারার মিডিয়ায় মিথ্যে ও অশুদ্ধ সংবাদ পরিবেশন যাকে আমি এফইক নিউজ বলে থাকি। তিনি আরও বলেন যে বিষয়টি বর্ণনার অতীত খুব খারাপ এবং তা ঘৃণার রূপ নিয়েছে। মূল ধারার মিডিয়ার পরিশোধন প্রয়োজন।

এ দিকে সি এন এন প্রেসিডেন্ট জেফ জুকার এক বিবৃতিতে বলেছেন যে ট্রাম্প প্রশাসনের সদস্যদের , মিডিয়ার বিরুদ্ধে প্রায়শই হামলার গুরুত্ব সম্পর্কে বোঝার অভাব রয়েছে।

ট্রাম্পের এই টুইট বার্তা এমন এক সময়ে এলো যখন অভিনেতা রবার্ট ডি নিরো এবং সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের উদ্দেশ্যে পাঠানো সন্দেহজনক বিস্ফোরক প্যাকেট পাওয়া গেছে।

এর ফলে সোমবার থেকে আজ পর্যন্ত অন্তত গোটা যুক্তরাষ্ট্র জুড়ে , বিভিন্ন স্থানে অন্তত এ রকম ১০টি প্যাকেট পাওয়া গেছে। ডেমক্র্যাটিক দলের সদস্য, ব্যবসায়ী, সাবেক সিআই এ পরিচালকসহ বেশ কয়েকজনের উদ্দেশ্যে এই সব সন্দেহজনক পদার্থ পাঠানো হয়।

XS
SM
MD
LG