অ্যাকসেসিবিলিটি লিংক

সরকার বৈধ সরকার, চাপ সৃষ্টি করে যুক্তরাষ্ট্র ভুল করছে:এএমএ মুহিত


গত এগারোই ফেব্রুয়ারি আমেরিকান সেনেটের শুনানীতে যে বলা হয়েছিল যে বাংলাদেশে ৫ই ফেব্রুয়ারীর সংসদ নির্বাচন ছিল ত্রুটি পূর্ণ এবং এতে অধিকাংশ মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটেনি বলে এবং বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে যে সব মন্তব্য করা হয়েছে, তাতে তীব্র প্রতিক্রিয়া জানিয়ে বাংলাদেশের অর্থ মন্ত্রী এ এম এ মুহিত বলেছেন, তাঁর কথায়, এই সরকার বৈধ সরকার, চাপ সৃষ্টি করে যুক্তরাষ্ট্র ভুল করছে। তবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, যুক্তরাষ্ট্র বাংলাদেশের উপর অসন্তুষ্ট এমন কথা বলা যাবে না। ঢাকা থেকে আমাদের সংবাদদাতা আমির খসরু আরও জানাচ্ছেন:
সরাসরি লিংক

বাংলাদেশের এক নারী ভারতের কোলকাতা থেকে পায়ে হেটে ঢাকায় যাওয়ার লক্ষ্যে যে একক ম্যারাথন শুরু করেছেন তা এখন মাঝপথে। কেন তার এই উদ্যোগ তা নিয়ে ঢাকা থেকে জহুরুল আলমের রিপোর্ট:
সরাসরি লিংক

কানাডার তেল গ্যাস অনুসন্ধানকারী কোম্পানী NIKO ইন্দোনেশিয়া ও ত্রিনিদাদে ব্যবসা গুটিয়ে , বিশেষ ভাবে বাংলাদেশ ও ভারতের দিকে নজর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। নাইকোর একজন কর্মকর্তা এক বিবৃতিতে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। শুনুন আমাদের ঢাকা সংবাদদাতা মতিউর রহমান চৌধুরীর প্রতিবেদন:
সরাসরি লিংক
XS
SM
MD
LG