অ্যাকসেসিবিলিটি লিংক

ভুবনেশ্বরে অনুষ্ঠিত হচ্ছে আউটরিচ ইন্টারন্যাশনাল দুহাজার আঠেরোর রেডিও ফেয়ার


Out Reach International 2018

আজ তেরোই ফেব্রুয়ারী দুহাজার আঠেরো বিশ্ব বেতার দিবস, বলার অপেক্ষা রাখেনা শব্দ তরঙ্গের হাত ধরেই হয়তো একদিন যাত্রা শুরু হয়েছিল গোটা বিশ্বে রেডিও সম্প্রচারের কাজ, তাই আজ গোটা বিশ্বব্যাপী পালিত হচ্ছে বিশ্ব বেতার দিবস।

বিস্তারিত জানাচ্ছেন ভুবনেশ্বর থেকে পরমাশিষ ঘোষ রায়।

please wait

No media source currently available

0:00 0:10:20 0:00

আর এর প্রাসঙ্গিকতা যে কতটা অর্থবহ তারই প্রমান ভুবনেশ্বরের কল্পনা স্কোয়ারে অনুষ্ঠিত আউট রিচ ইন্টার ন্যাশনাল দুহাজার আঠেরোর রেডিও ফেয়ার। যেখানে মিলিত হয়েছেন রেডিও'র টানেই দেশ বিদেশ তথা গোটা ভারতের বিভিন্ন প্রান্ত থেকে আশা রেডিও'র শ্রোতা বন্ধু থেকে শুরু করে আন্তর্জাতিক রেডিও ব্যাক্তিত্বরা---

Out Reach International 2018
Out Reach International 2018

ইতিমধ্যেই সম্মেলনে অংশনিয়েছেন প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশ থেকে আসাপ্রতিনিধি আসিক ইকবাল টোকন,মনজুর আলম রিপন,প্রতিবেশী রাজ্য বিহারেরশঙ্কর প্রসাদ শম্ভু, উত্তর প্রদেশের মহ:আসলাম, ঝাড়খন্ড থেকে এস বি শর্মা ,ছত্রিশগড় থেকে আনন্দ মোহন বাইন ও পশ্চিম বঙ্গ থেকে এসেছেন সিদ্ধার্থ ভট্টাচার্য্য। সর্ব্বোপরি যে কথা না বললেই নয় যে স্বপ্ন- ভালোলাগা- উদ্দেশ্যপূরণেরভাবনা নিয়ে আউটরিচ ইন্টারন্যাশনাল রেডিও ফেয়ারের যাত্রা শুরু করিয়েছিলেন সম্মলনের কনভেনর সুব্রত কুমার পতি-তার কথায় সে হয়তো সার্থকই হল চর্তুথ বর্ষের এই সম্মেলন কে সফল করতে পেরে। আর সেই সাথে সব ভিন্ন ভাষাভাষীদের মিলন ক্ষেত্র হয়ে উঠল ভুবনেশ্বরের কল্পনা স্কোয়ারে দুদিনের এই সম্মেলন স্থল।

XS
SM
MD
LG