অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বহু বিশিষ্টজন আক্রান্ত হয়েছেন


ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বহু বিশিষ্টজন আক্রান্ত হয়েছেন। গতকাল প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং করোনা আক্রান্ত হয়ে দিল্লিতে হাসপাতালে ভর্তি হন। ৮৮ বছর বয়সী এই কংগ্রেস নেতার কোভ্যাকসিনের দু'টি ডোজই নেওয়া হয়ে গিয়েছিল।

আজ কংগ্রেস নেতা রাহুল গান্ধী ট্যুইট করে জানিয়েছেন, তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে এবং তিনি নিজেকে বাড়িতে সকলের থেকে আলাদা করে রেখেছেন। গত দিন পাঁচেকের মধ্যে বোন প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে তিনি দেখা করেননি, দিন বারো হলো মা সোনিয়া গান্ধীর সঙ্গেও দেখা করেননি তিনি। কারণ, একটা কিছু অস্বস্তি টের পাচ্ছিলেন শরীরে এবং অন্যদের যাতে তাঁর সংস্পর্শে এসে করোনা না হয় তার জন্য সাবধান হয়ে গেছিলেন। আগেই তিনি পশ্চিমবঙ্গে প্রচারে আর আসবেন না বলে দিয়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ ট্যুইট করে বলেছেন, "কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করি।"

ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বহু বিশিষ্টজন আক্রান্ত হয়েছেন
please wait

No media source currently available

0:00 0:01:25 0:00
সরাসরি লিংক

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন, রিপোর্ট পাওয়ার পর কেজরিওয়াল নিজে হোম আইসোলেশনে চলে গিয়েছেন। করোনা আক্রান্ত হয়েছেন ভারতের মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র। তিনিও বাড়িতে ঘর বন্দি হয়ে রয়েছেন। পশ্চিমবঙ্গেও বেশ কিছু নেতা-নেত্রী করোনা আক্রান্ত। টলিউডের নায়ক জিৎ দু'বার কোভিড প্রতিষেধক নেওয়ার পরেও আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণ হয়েছে অভিনেত্রী শুভশ্রীরও। গতকালই বৃটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন তাঁর আসন্ন ভারত সফর বাতিল করে দিয়েছেন। সেইসঙ্গে ব্রিটেন, যুক্তরাষ্ট্র ও হংকং তাদের নাগরিকদের এখন ভারত সফরে বিরত থাকতে পরামর্শ দিয়েছে।

XS
SM
MD
LG