অ্যাকসেসিবিলিটি লিংক

পর্ণো মামলায় রাজ কুন্দ্রার জামিন নাকচ করেছে ভারতের আদালত


(ফাইল) মুম্বাইয়ের অভিনেত্রী সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ের সংবর্ধনার সময় ছবির জন্য পোজ দিয়েছেন ভারতের বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। ৮ মে, ২০২১।

বুধবার মুম্বাইয়ের একটি আদালত বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার জামিন প্রত্যাখ্যান করেছে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে অশ্লীল ছবি নির্মাণের অভিযোগ রয়েছে।

এই গ্রেপ্তার হচ্ছে কুন্দ্রার বিরুদ্ধে কেলংকারির সর্বসাম্প্রতিক ঘটনা । ছয় বছর আগে ক্রিকেট ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ আনা হয়েছিলো রাজ কুন্দ্রার বিরুদ্ধে।

মুম্বাই পুলিশ জানিয়েছে যে ৪৫ বছর বয়সী এই ব্যক্তি ইন্টারনেট অ্যাপ্লিকেশন ব্যবহার করে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তৈরি ও প্রকাশের ক্ষেত্রে "মূল ষড়যন্ত্রকারী"।

পুলিশের মুখপাত্র এস চৈতন্য এএফপিকে বলেন, সর্ব সাম্প্রতিক শুনানিতে তার জামিন প্রত্যাখ্যান করা হয়েছে এবং এই ব্যবসায়ীকে বিচারিক হেফাজতে রাখা হবে।

সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিনেত্রীদের অভিযোগ, বলিউডের চলচ্চিত্রে কাজ করতে ইচ্ছুকদের তাঁর সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমে বলিউডে সুযোগ প্রদানে আশ্বাস দেন তিনি। অভিযোগ হচ্ছে ভিয়ান ইন্ডাস্ট্রিজ মোবাইল এপ্লিকেশন হটশটের জন্য পর্ণগ্রাফিক চিত্র তৈরি করে। এটি কেবল মাত্র প্রাপ্ত বয়স্কদের মোবাইল অ্যাপ।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার অজুহাতে মহিলাদের তখন যৌন দৃশ্যের শুটিংয়ের জন্য চাপ দেয়া হত।

ব্রিটিশ রিয়েলিটি শো "সেলিব্রিটি বিগ ব্রাদার" এর ২০০৭ সালের বিজয়ী শিল্পা শেঠি তার স্বামীর গ্রেপ্তারের পর থেকে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তবে তাঁর স্বামী নির্দোষ দাবি করে পুলিশকে জানিয়েছেন রাজ প্রাপ্তবয়স্কদের জন্য ছবি নির্মাণ করেছেন, পর্ণো নয়।

XS
SM
MD
LG