অ্যাকসেসিবিলিটি লিংক

কক্সবাজারে ছিনতাইয়ে ঘটনায় বরখাস্ত ৩ পুলিশ সদস্যের ২দিনের রিমান্ড


কক্সবাজারে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাইয়ে ঘটনায় বাংলাদেশ পুলিশ নিজেদের ৩ সদস্যকে আটক করেছে। ঘটনার পরপরই তাদের সাময়িক বরখাস্ত করা হয়। এছাড়া ছিনতাইয়ের শিকার রোজিনা খাতুনের দায়ের করা মামলায় ওই ৩ পুলিশ সদস্যকে ২দিন করে রিমান্ড দিয়েছে আদালত।

কক্সবাজার সদর মডেল থানায় দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়, সোমবার বিকালে কক্সবাজার পৌরসভার কুতুবদিয়াপাড়ার বাসিন্দা রোজিনা খাতুনের ৩ লাখ টাকা ছিনতাই করে পুলিশের ওই ৩ সদস্য। সাদা পোশাকে টেক্সিতেকরে গিয়ে ঘরে ঢুকে পিস্তল দেখিয়ে ওই টাকা ছিনতাই করেন।

please wait

No media source currently available

0:00 0:01:57 0:00

সেই সময় স্থানীয়দের সহযোগিতায় একজন পুলিশ সদস্যকে আটক করা হয়। স্থানীয়রা, পুলিশ হেল্পলাইন ৯৯৯-এ ফোন করে অভিযোগ করেন। এরপর ঘটনার সাথে জড়িত আরও দুইজন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক নূরুল হুদা, কনস্টেবল মুমিনুল ও মামুন মোল্লা। তারা সবাই কক্সবাজার সদরে কর্মরত ছিলেন।

তাদের বিরুদ্ধে খুব কম সময়েই মামলা নেয় পুলিশ। মঙ্গলবারওই ৩ আসামীকে আদালতে হাজির করে ৫দিনের রিমান্ড চাওয়া হয়। কোর্ট ইন্সপেক্টর চন্দন কুমার চক্রবর্তী জানান, আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

আলোচিত মেজর শিনহা হত্যার পর কক্সবাজার থেকে পুলিশের সব সদস্যকে একযোগে বদলী করে- দেয়া হয়েছিল নতুন টিম। নতুন টিমে এই ঘটনা প্রকাশিতহওয়ার সাথে সাথেই দায়ীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেন পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

XS
SM
MD
LG