অ্যাকসেসিবিলিটি লিংক

হোয়াইট হাউজ চমৎকারভাবে চলছে- প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প


প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প বলেছেন হোয়াইট হাউজ চমৎকারভাবে চলছে। গত বছর রাশিয়ার এক সরকারী আইনজীবির সঙ্গে প্রেসিডেন্টর সাক্ষাৎ হওয়া এবং তার সঙ্গে হিলারী সম্পর্কে তথ্য দেয়া বিষয়ক আলোচনার যে তথ্য প্রেসিডেন্টের জ্যোষ্ঠ পুত্র প্রকাশ করেছেন তা নিয়ে কোনো সমস্যা না হওয়ার বিষয় বলতে গিয়েই তিনি বলেছেন হোয়াইট হাউজ চমৎকারভাবে চলছে।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প, বুধবার পুনরায় বলেন, তাঁর নির্বাচনী প্রচার অভিযান এবং রাশিয়ার মধ্যে সংযোগের ব্যাপারে যে সব প্রশ্ন তোলা হয়েছে, তা ইতিহাসের সবচাইতে বিশাল ছিদ্রান্বেষণ তৎপরতা।

ডনাল্ড ট্রাম্প জুনিয়ার মঙ্গলবার রাতে ফক্স নিইউসে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন তিনি তার বাবাকে ওই বৈঠকের কথা কিছু বলেননি। তিনি আরও বলেন ট্রাম্প নির্বাচনী অভিযান আর রাশিয়ার মধ্যে যোগসাজসের যে অভিযোগ তা হাস্যকর।

প্রেসিডেন্ট ট্রাম্প বুধবার টুইটারে, তার ছেলের টেলিভিশন সাক্ষাৎকারের প্রশংসা করেন।

নিউ ইয়র্ক টাইমস পত্রিকা, রব গোল্ডস্টোনের সঙ্গে ট্রাম্প জুনিয়ারের ইমেইল আদান প্রদান প্রকাশ করার কথা বলার পর, ট্রাম্প জুনিয়ার তার আগেই ইমেইল প্রকাশ করেন। রব গোল্ডস্টোন, রুশ আইনজীবী ন্যাটালিয়া ভেসেলনিটস্কায়ার প্রতিনিধিত্ব করেন।

ভয়েস অফ আমেরিকার ক্যাপিটল হিল সংবাদদাতারা জানিয়েছেন, নভেম্বারের নির্বাচনের আগে ডনাল্ড ট্রাম্প জুনিয়ার আগ্রহের সঙ্গে ক্লিন্টান সম্পর্কে ক্ষতিকর তথ্য সংগ্রহ করতে চেষ্টা করেছে, এই তথ্য প্রকাশ পাওয়ার পর কংগ্রেসে বিস্মিত হয় এবং নেতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, বিশেষ করে ডেমোক্রাট সদস্যদের কাছ থেকে।

XS
SM
MD
LG