অ্যাকসেসিবিলিটি লিংক

এক ঝলকে আমেরিকার প্রধান কিছু খবর


যুক্তরাষ্ট্রের রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংস্থার নতুন এক পরিসংখ্যানে দেখা যায় যে ব্রিটেনে প্রথম ছড়িয়ে পরা ও আরও দ্রুত সংক্রামণ ঘটে এমন ধরণের করোনভাইরাসআমেরিকায় দ্রুত ছড়িয়ে পড়ছে। তবে দেশব্যাপী যে প্রতিদিন প্রায় ১ লক্ষ মানুষ নতুন করে সংক্রমিত হচ্ছিল তা গত ৯৬ দিনের মধ্যে প্রথম রবিবার ঐ সংখ্যা ১ লক্ষের নীচে নেমেছে।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ইরানকে আলোচনার টেবিলে ফিরিয়ে আনতে তাদের ওপর থেকেনিষেধাজ্ঞা প্রত্যাহার করা হবে না বলে মন্তব্য করেন। সোমবার প্রেসিডেন্ট জো বাইডেনের বক্তব্যের প্রেক্ষিতে ইরান জানিয়েছে এ তারা কেবল মাত্র কাজকেই গুরুত্ব দেবে কথাকে নয়।

আমেরিকার প্রধান প্রধান খবর ভিওএ 60-তে স্বাগতঃ
please wait

No media source currently available

0:00 0:02:10 0:00

এফবিআই এজেন্ট ড্যানিয়েল আলফিনের মরদেহ মটর সাইকেল গাড়ী বহরে করে ফ্লোরিডার মায়ামির হার্ড রক স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়. যেখানেই তাঁর স্মরণ সভা অনুষ্ঠিত হয়। শিশুদের বিরুদ্ধে মারাত্মক অপরাধে জড়িত এক সন্দেহভাজনকে গ্রেপ্তার পরওয়ানাদেওয়ার পর ২রা ফেব্রুয়ারি এফবিয়াই এজেন্ট ডেনিয়েল এলফিন ও লরা শোয়ার্টসেনবার্গারের ওপরে হামলার ঘটনায় দু’জনই প্রাণ হারান হন। সপ্তাহান্তে

সপ্তাহান্তে হয়ে গেল যুক্তরাষ্ট্রের সবচাইতে জনপ্রিয় জাতীয় ফুটবল লিগের চ্যাম্পিয়নশিপগেইম। টেম্পা বে বাকেনিয়ার্স, চ্যাম্পিয়ন বিজয়ী দল ক্যানসাস সিটি চিফসকে ৩১-৯ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে এবছরের শিরোপা জিতে নিল। রবিবার রাতে টেম্পা বাকেনিয়ার্স দলের ভক্তরা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ানশিপ অর্জনের আনন্দ উৎসবে মেতে ওঠে।

XS
SM
MD
LG