অ্যাকসেসিবিলিটি লিংক

হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক দায়িত্ব ছাড়ছেন: হোয়াইট হাউস মুখপাত্র


হোয়াইট হাউসের চীফ অফ স্টাফ হিসেবে জন কেলি দায়িত্ব নেবার কয়েক ঘন্টার মধ্যে যোগাযোগ পরিচালক Anthony Scaramucci এর পদত্যাগ দাবি করেন। Scaramucci কে যোগাযোগ পরিচালক হিসাবে দায়িত্ব দেবার একদিন পর তিনি গত সপ্তাহে একজন প্রতিবেদকের সঙ্গে একটি সাক্ষাৎকারে অশোভন মন্তব্যের জন্য নিন্দিত হয়েছিলেন।

সোমবার বিকেলে হোয়াইট হাউসের মুখপাত্র Sarah Huckabee Sanders এর দেওয়া এক বিবৃতিতে বলা হয়, "হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক হিসাবে Anthony Scaramucci তাঁর দায়িত্ব ছাড়তে যাচ্ছেন। Scaramucci অনুভব করেছেন যে, এটা চীফ অফ স্টাফ জন কেলিকে পরিচ্ছন্ন সূচনা এবং তাঁকে নিজস্ব টিম গঠনের সবচেয়ে ভাল সুযোগ দেয়া। আমরা তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

এর আগে, মেরিন কোরের অবসর প্রাপ্ত জেনারেল জন কেলি, সোমবার হোয়াইট হাউসের চীফ অফ স্টাফ হিসেবে শপথ গ্রহণ করেছেন। প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ৬ মাস ক্ষমতায় আছেন এবং তাঁর প্রশাসনে শৃঙ্খলা আনার দায়িত্ব ন্যস্ত হল জন কেলির উপর।

ট্রাম্প কেলিকে স্বাগত জানিয়ে বলেন, কেলি খুবই ভাল ভাবে তাঁর দায়িত্ব পালন করবেন। প্রেসিডেন্ট দেশের অর্থনৈতিক পরিস্থিতির কথা বিশেষ ভাবে উল্লেখ করেন। তিনি বলেন “জনমত সমীক্ষায় দেখা যাচ্ছে শেয়ার বাজারের মূল্য সর্বোচ্চ পর্যায়ে আছে, বেকারত্বের হার ১৭ বছরে সবচাইতে কম, এবং ব্যবসা প্রতিষ্ঠানগুলো খুবই ভাল করছে।”

XS
SM
MD
LG