অ্যাকসেসিবিলিটি লিংক

রাশিয়ার সঙ্গে যোগাযোগের অভিযোগ অস্বীকার করেছেন প্রেসিডেন্ট ট্রাম্পের জামাতা


যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের জামাতা এবং সিনিয়র উপদেষ্টা জেরেট কুশনার সোমবার, তিনি বা ট্রাম্পের প্রচারাভিযানের সঙ্গে যুক্ত অন্য কেউ ২০১৬ সালের যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে বা পরে রাশিয়ার সাথে কোনও অনুপোযুক্ত যোগাযোগ করেছেন এমন অভিযোগ অস্বীকার করেছেন।

কুশনার এই সপ্তাহে কংগ্রেসের সঙ্গে দুটি সাক্ষ্য দানের পর সেনেট গোয়েন্দা কমিটির তদন্তকারীদের সাথে এক রুদ্ধদ্বার বৈঠকে প্রশ্নে উত্তর শেষে হোয়াইট হাউসে এক বিস্তারিত বিবৃতি দেন। আর ঐ বিবৃতিতে কুশনার বলেন, "আমি রাশিয়ার সঙ্গে আঁতাত করিনি এবং প্রচারনার সঙ্গে জড়িত অন্য কেউ করেছিলেন কিনা তাও জানি না।“

কুশনার বলেন, "আমার কোনও অনুপোযুক্ত যোগাযোগ ছিল না। আমি আমার ব্যবসার জন্য রাশিয়ার তহবিলের উপর নির্ভরশীল না এবং যেসব তথ্যের জন্য অনুরোধ করা হয়েছে, আমি তা সম্পূর্ণ স্বচ্ছ ভাবে প্রদান করেছি।“ তিনি আরো বলেন, তাঁর সব পদক্ষেপ যথার্থ ছিল এবং একটি অনন্য প্রচারাভিযানের ঘটনা স্বাভাবিকভাবেই ঘটেছে।

প্রেসিডেন্টের বড় ছেলে ডনাল্ড ট্রাম্প জুনিয়র এবং প্রাক্তন প্রচারণা ম্যানেজার Paul Manafort অন্য একটি প্যানেল Senate Judiciary Committee এর কাছে তথ্য জানিয়েছেন।

XS
SM
MD
LG