অ্যাকসেসিবিলিটি লিংক

ভয়েস অব আমেরিকা ও খুলনা বিভাগীয় ফ্যান ক্লাবের উদ্যোগে চুয়াডাঙ্গায় প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত


বাংলাদেশে গত ৯ নভেম্বর ভয়েস অব আমেরিকা মার্কেটিং বিভাগের সৌজন্যে এবং ন্যাশনাল ফেডারেশন অব ভিওএ ফ্যান ক্লাব খুলনা বিভাগীয় কমিটির উদ্যোগে একটি প্রীতি ফুটবল খেলা বাংলাদেশের চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়।

​এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় ফ্যান ক্লাব খুলনা বিভাগীয় কমিটির সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলার প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উথলী মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আকরাম হোসেন সন্টু, পল্লী বিদ্যুত সমিতির পরিচালক আবদুল মান্নান পিল্টু, যুগান্তর প্রতিনিধি সালাউদ্দিন কাজল, সমাজ কর্মী আসাদুর রহমান বিশ্বাস, ব্যাংকার খলিলুর রহমান, আশরাফুল হক, পোস্ট মাস্টার আবদুস সামাদ, গাজীপুর ভিওএ ফ্যান ক্লাবের সভাপতি মাসুম মাজেদ বিল্লাহ।

ভিওএ এর সৌজন্যে আয়োজিত এই প্রীতি ফুটবল ম্যাচে চুয়াডাঙ্গা জেলা ফুটবল একাদশ ও সেনেরহুদা ফুটবল একাদশ অংশ গ্রহণ করে। খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিত থাকায় ট্রাইবেকারে ৪-১ গোলে সেনেরহুদা ফুটবল একাদশ জয়লাভ করে। খেলাটি এলাকার কয়েক হাজার দর্শক উপভোগ করে।

খেলা শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি প্রদান করেন। খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন সেনেরহুদা ফুটবল একাদশের টোকন।

পুরস্কার বিতরনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি বর্তমানের সামাজিক অবক্ষয়ের প্রেক্ষাপটে তরুনদের জন্য ফুটবল খেলা আয়োজনের জন্য ভয়েস অব আমেরিকা ও ফ্যান ক্লাব সদস্যদেরকে ধন্যবাদ জানান। ফুটবল আয়োজনের সভাপতি খুলনা বিভাগীয় ফ্যান ক্লাব সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ তার বক্তব্যে ভিওএ কর্তৃক এ ধরনের ক্রীড়া আয়োজনের জন্য কৃতজ্ঞতা জানান হয়। ধন্যবাদ জানান হয় ভিওএ বাংলা বিভাগের প্রধান রোকেয়া হায়দার সহ সকল কলাকুশলীদের এবং মার্কেটিং বিভাগকে।

XS
SM
MD
LG