অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গে ভাটপাড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে: বিজেপি সাংসদ দিলীপ ঘোষ


ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনের ভোট শুরু হওয়া পর থেকে শুরু করে উত্তপ্ত হয়েছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণা জেলার ভাটপাড়া, কাঁকিনাড়া-সহ বারাকপুরের বিস্তীর্ণ এলাকা। একাধিক হিংসার খবরের শিরোনামে এসেছে ভাটপাড়া। গতকাল বৃহস্পতিবার সংশ্লিষ্ট এলাকায় নতুন থানা উদ্বোধন কেন্দ্র করে ফের উত্তপ্ত হয় ভাটপাড়া। সকাল থেকে উত্তেজনা ছড়ায়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ২ জনের।

সংসদে ভাটপাড়ার পরিস্থিতি তুলে ধরলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। আজই সংসদে দিলীপ ঘোষ বলেন, ভাটপাড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে প্রতিনিধি দল পাঠানোর আর্জি জানান পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

অপরদিকে এ দিন ভাটপাড়াকাণ্ডের প্রতিবাদ জানাতে বারাকপুর কমিশনারেট ঘেরাও কর্মসূচি করে বিজেপি। সাংসদ অর্জুন সিংয়ের নেতৃত্বে বেলা ১১ টা নাগাদ ওই অভিযান শুরু হয়। জমা দেওয়া হয় স্মারকলিপি-ও। ইতিমধ্যে ভাটপাড়া ও তার সংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। রাতভর চলছে পুলিসি টহল। এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ১৪ জনকে।এ দিকে ভাটপাড়ার পরিস্থিতি খতিয়ে দেখতে আগামীকাল আসছে বিজেপির ৩ সদস্যের প্রতিনিধি দল। ওই দলের নেতৃত্ব দেবেন বর্ধমান-দূর্গাপুর কেন্দ্রের সাংসদ সুরেন্দ্রসিংহ আহলুওয়ালিয়া। থাকবেন আরও ২ সাংসদ তথা প্রাক্তন পুলিস কর্তা।

please wait

No media source currently available

0:00 0:00:44 0:00

XS
SM
MD
LG