অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে হুমকি দিলেন বিজেপি'র যুবমোর্চার নেতা


পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার দাম এগারো লক্ষ টাকা ঘোষণা করেছেন বিজেপি'র যুবমোর্চার এক নেতা। বিজেপি এই মন্তব্য থেকে দলের দূরত্ব বাড়ালেও তাদের যুব নেতার হুমকি নিয়ে উত্তপ্ত হয়ে উঠলো সংসদের রাজ্যসভার অধিবেশন। এ বিষয়ে সরকারের বিবৃতি দাবি করে সরব হন বিরোধী নেতারা।

সমাজবাদী পার্টি সাংসদ জয়া বচ্চন বলেন, ‘আপনারা গরুকে তো রক্ষা করছেন, মহিলাদের বেলা কী?’

উল্লেখ করা যেতে পারে, বিজেপি যুবমোর্চার নেতা যোগেশ ভার্সনে ক্যামেরার সামনে মমতা বন্দোপাধ্যায়কে হুমকি দিয়েছেন। গতকাল পশ্চিমবঙ্গের বীরভূম জেলায় হনুমানজয়ন্তীর মিছিলে পুলিশের লাঠিচার্জের নিন্দা করতে গিয়ে যোগেশ ভার্সনে মমতা বন্দোপাধ্যায় কে ‘রাক্ষস’ আখ্যা দিয়ে বলেছেন, ‘যখন ওই ভিডিওটা দেখি তখন একটা কথাই মনে হয়েছিল…কেউ যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে এনে দিতে পারে তাহলে আমি তাকে এগারো লক্ষ টাকা দেব’।

রাজ্যসভায় কেন্দ্রীয় মন্ত্রী মোক্তার আব্বাস নকভি এ ধরনের বিবৃতির নিন্দা করেন। তিনি বলেন, রাজ্য সরকার এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে পারে।

সেই সাথে জয়া বচ্চন বলেন, ‘একজন মহিলা সম্পর্কে এ ধরনের কথা বলার সাহস কোথা থেকে আসে? এভাবে আপনারা দেশের মহিলাদের রক্ষা করবেন?' জয়া বচ্চনের এই মন্তব্যের জবাবে বিজেপি সাংসদ রুপা গঙ্গোপাধ্যায় বলেন, ‘আমিও তো মহিলা। আমাকেও পুলিশের সামনে মারা হয়েছে। মুখ্যমন্ত্রী কি এর জবাব দেবেন?'

রূপা গঙ্গোপাধ্যায়ের এই বক্তব্যের প্রতিবাদ করেন তৃণমূল সাংসদরা। দলের সাংসদ সুখেন্দু শেখর রায় বলেন, মুখ্যমন্ত্রীকে ‘রাক্ষস’ বলা হচ্ছে। ধর্মের নামে বাংলায় সন্ত্রাস চাপানো হচ্ছে। এই ঘটনার নিন্দা করা উচিত। কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।

please wait

No media source currently available

0:00 0:00:56 0:00

XS
SM
MD
LG