অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গে দুটি লরির মুখোমুখি সংঘর্ষে অন্ততঃ ১৭ জন নিহত, মুখ্যমন্ত্রীর শোকপ্রকাশ


ছবিতে পশ্চিমবঙ্গের একটি মহাসড়ক দেখা যাচ্ছে। ছবি সৌজন্য: Adobe Stock.
ছবিতে পশ্চিমবঙ্গের একটি মহাসড়ক দেখা যাচ্ছে। ছবি সৌজন্য: Adobe Stock.

পশ্চিমবঙ্গের নদিয়ায় দুটি লরির মুখোমুখি সংঘর্ষে অন্ততঃ ১৭ জন প্রাণ হারিয়েছেন বলে জানা গেছে। আহতও হয়েছেন বহু মানুষ। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে শনিবার রাত ১২টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। নদিয়ার হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে শ্মশানযাত্রী বোঝাই একটি লরি উল্টোদিক থেকে এসে ধাক্কা মারে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আরেকটি লরিকে। দুই লরির মুখোমুখি সংঘর্ষে বড় দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজনের। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সূত্রের খবর, শ্মশানযাত্রী বোঝাই লরিটি উত্তর ২৪ পরগনার দিক থেকে যাচ্ছিল। মৃতদেহ সৎকার করতে নদিয়ার দিকে যাচ্ছিল তাঁরা। কিন্তু পথেই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উদ্ধারকার্যে হাত লাগান স্থানীয়রাই। আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনায় শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, "নদিয়ার পথ দুর্ঘটনার কথা শুনে আমি মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা জানাচ্ছি। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত সুস্থতা কামনা করছি। ঈশ্বর তাঁদের এই কঠিন পরিস্থিতি মোকাবিলা করার শক্তি দিন"।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, "পশ্চিমবঙ্গ সরকার দুর্ঘটনা কবলিতদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। যা দরকার, সরকার তাই করবে। দুঃখের সময় সরকার তাঁদের পাশে আছে"। তবে ক্ষতিপূরণের অঙ্ক জানাননি মুখ্যমন্ত্রী।

XS
SM
MD
LG