অ্যাকসেসিবিলিটি লিংক

চোটের কারণে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলতে পারছেন না সাকিব


ঢাকায় প্রথম টেস্ট ক্রিকেট ম্যাচের দ্বিতীয় দিনে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমেছেন বাংলাদেশের সাকিব আল হাসান।২৮ আগস্ট ২০১৭। (এপি ছবি/এএম আহাদ)

বাংলাদেশের টেস্ট দল ঘোষণার সময়ই সাকিব আল হাসানকে ফিটনেস প্রমাণ সাপেক্ষে রাখা হয়েছিল। তবে একদিন না যেতেই জানা গেল পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারছেন না এই তারকা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে হ্যামস্ট্রিংয়ের যে চোট সাকিবকে ছিটকে দিয়েছিল আসরটি থেকে, এবার সেই চোটই মাঠের বাইরে থাকতে বাধ্য করল তাকে।

এর আগে তামিম ইকবাল আঙুলের চোটের কারণে ছিটকে যান। আর পাকিস্তানের বিপক্ষেই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে হাতে চোট পেয়ে প্রথম টেস্টের দলে থাকতে পারেননি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। এছাড়া আরেক পেসার শরিফুল ইসলামও চোটের কারণে নেই টেস্ট স্কোয়াডে।

আগামী ২৬ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে এরই মধ্যে চট্টগ্রামে এসে পৌঁছেছে বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে খেলোয়াড়দের বহনকারী বিমান। পরে বিমান বন্দরের আনুষ্ঠানিকতা শেষে দুই দল পৃথক টিম বাসে করে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে হোটেল রেডিসন ব্লুতে এসে পৌঁছায়।

XS
SM
MD
LG