অ্যাকসেসিবিলিটি লিংক

খালেদাকে মুক্ত করতে ঐক্যবদ্ধ আন্দোলন চান বিএনপি নেতারা


বিএনপি নেতারা ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন। রোববার নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সমাবেশে নেতারা কথা বলছিলেন।

বিএনপি নেতারা ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন। রোববার নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সমাবেশে নেতারা কথা বলছিলেন। সকাল দশটার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের দপ্তর থেকে সমাবেশ করার অনুমতি আসে। শনিবার এই সমাবেশ করার কথা ছিল। কিন্তু পুলিশের তরফে অনুমতি দেয়া হয়নি।

এই সমাবেশে বিএনপির শীর্ষ নেতারা বলেন, আর অনুমতি নয়। ভবিষ্যতে অনুমতি ছাড়াই সমাবেশ করা হবে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। এই সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। তাদের সমর্থন দেশের কাছে নয়। তাদের সমর্থন দেশের মানুষের কাছে নয়। তাদের আনুগত্য ভিন্নখানে। বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রাজপথে নামতে হবে। দেশের সমস্ত মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে।

স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ মনগড়া ও বানোয়াট মামলায় গ্রেপ্তার করা হয়েছে। এই মামলায় খালেদার কোন সম্পৃক্ততা নেই। উল্লেখ্য যে, ১৯ মাস যাবত খালেদা জিয়া এক দুর্নীতি মামলায় জেলে রয়েছেন। ঢাকা থেকে মতিউর রহমান চৌধুরী

please wait

No media source currently available

0:00 0:00:52 0:00


XS
SM
MD
LG