অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতীয় জনতা পার্টি বিজেপিতে স্বাগত তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


ভারতীয় জনতা পার্টি বিজেপিতে স্বাগত তৃণমূল কংগ্রেস নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রী যদি বিজেপিতে যোগদান করতে চান, তবে তাঁকে স্বাগত। পশ্চিমবঙ্গ বিধানসভায় দাঁড়িয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে খোলাখুলি বিজেপিতে যোগদানের প্রস্তাবই যেন দিয়ে এলেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন রাজ্যসভার সাংসদ ও বর্তমান বিজেপি নেতা মুকুল রায়।

আজ পশ্চিমবঙ্গ বিধানসভায় হাজির হন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন রাজ্যসভার সংসদ বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়। বেশ সহাস্য মুখেই দেখা যায় তাঁকে। সেইসময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে বিজেপিতে স্বাগত। তবে তাঁকে দলের নিয়ম মেনে আসতে হবে। মুকুল রায় বলেন, "পার্টির নীতি, আদর্শ মেনে মমতা বন্দ্যোপাধ্যায়ও যদি বলেন, আমি ভারতীয় জনতা পার্টি করব। তাহলে আমার ধারণা, কেন্দ্রীয় নেতৃত্ব তাঁকে সমর্থন করবে।"

মুকুল রায়ের এই মন্তব্যের পরই পাল্টা প্রশ্ন করা হয় তাঁকে। যাঁর বিরুদ্ধে রাজ্যে বিজেপির লড়াই, তাঁকেই দলে আমন্ত্রণ? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আবারও মুকুল রায় জোর দেন, দলের নিয়ম, নীতি, আদর্শ মেনে যোগদানের কথায়। বিধানসভা কক্ষের বাইরে একটি ঘরে বসে মুকুল রায় যখন এই কথা বলছেন, তখন ভিতরে উপস্থিত রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কেন একথা বললেন মুকুল রায়? তাঁর এই কথার পিছনে কোন ইঙ্গিত লুকিয়ে? মুকুল রায়ের এই মন্তব্য কে ঘিরে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলেও। এখানেই শেষ নয়... মুকুল রায় এদিন আরও বলেন, "এই সরকার কদিন থাকে? দেখুন! মন্ত্রীরা কী বলছেন? খোঁজ নিন।" মুকুল রায়ের কথায়, তৃণমূলের অনেক বিধায়ক-মন্ত্রী তলে তলে যোগাযোগ করছেন। কতদিন এই সরকার টেকে এটাই এখন দেখার বিষয়। যাঁরা বিজেপিতে আসতে চান, তাঁদেরকে স্বাগত বলেও মন্তব্য করেন মুকুল রায়।

please wait

No media source currently available

0:00 0:00:50 0:00

XS
SM
MD
LG