অ্যাকসেসিবিলিটি লিংক

মাদক মামলায় জামিন পেলেন পরীমনি


চিত্রনায়িকা পরীমনি

মাদক মামলায় জামিন পেলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও তার দুই সহযোগী। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা। আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী তাদের জামিন আবেদনের শুনানি করেন। শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন। জামিন পাওয়া অপর দু’জন হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এদিকে পরীমনির মামলার অভিযোগপত্র গ্রহণ শুনানির দিন ধার্য ছিল মঙ্গলবার। বিচারক ছুটিতে থাকায় চার্জশিট গ্রহণ শুনানি হয়নি। আগামী ১৫ই নভেম্বর অভিযোগপত্র গ্রহণের জন্য পরবর্তি দিন ধার্য করা হয়েছে।

গত ৪ অক্টোবর এ মামলায় পরীমনিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় সিআইডি। ১৩ই অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নিতে ২৬শে অক্টোবর দিন ধার্য করেন।

এর আগে ১০ই অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার অভিযোগপত্র গ্রহণ করেন। এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনিকে গ্রেপ্তার করে র‍্যাব। পয়লা সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান এ চিত্রনায়িকা।

২০১৫ সালে নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি।

গ্রেপ্তার হওয়ার কয়েক মাস আগে ঢাকা বোট ক্লাবে যৌন নিপীড়িত হওয়ার অভিযোগ তুলে আলোচনায় আসেন এ নায়িকা। তার করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে ইতিমধ্যে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

XS
SM
MD
LG