অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতে করোনায় একদিনে মারা গেলেন ৬ হাজার ১৪৮ জন


ভারতে করোনায় একদিনে মারা গেলেন ৬ হাজার ১৪৮ জন

করোনায় ভারতে একদিনেই মারা গেলেন ৬ হাজার ১৪৮ জন। আর এর মধ্যে দিয়ে খাতা কলমে করোনায় দৈনিক মৃতের সংখ্যায় নতুন রেকর্ড গড়ল ভারত।

করোনায় ভারতে একদিনেই মারা গেলেন ৬ হাজার ১৪৮ জন। আর এর মধ্যে দিয়ে খাতা কলমে করোনায় দৈনিক মৃতের সংখ্যায় নতুন রেকর্ড গড়ল ভারত।

গত বেশ কয়েকদিন দেশের দৈনিক সংক্রমণ এবং মৃতের সংখ্যাটা নিম্নমুখীই ছিল। এদিন সংক্রমণের সংখ্যাটাও খানিকটা বেড়েছে। তবে মৃতের সংখ্যা বৃদ্ধিটা একপ্রকার অবিশ্বাস্য। কারণ লাগাতার বেশ কয়েকদিন মৃতের সংখ্যা ছিল ৩ হাজারের পাশেপাশে। যদিও হঠাৎ মৃতের সংখ্যায় এই বৃদ্ধির নেপথ্যে দায়ী বিহার সরকার বলেই জানা যাচ্ছে। আজই বিহার সরকারের তরফে মৃতদের তালিকা সংশোধন করা হয়েছে।

নতুন তালিকায় মৃতের সংখ্যা বেড়েছে ৭২ শতাংশ। আজ বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ৯৪ হাজার ৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ কোটি ৯১ লক্ষ ৮৩ হাজার ১২১ জন।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, আপাতত মৃতের সংখ্যা ৩ লক্ষ ৫৯ হাজার ৬৭৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬ হাজার ১৪৮ জনের। যা এখনও পর্যন্ত সর্বোচ্চ বলে খবর।

XS
SM
MD
LG