অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গ হয়ে উঠবে সোনার বাংলা-প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে আবার আজ এই রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁরই ভাষায় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। আজ বৃহস্পতিবার পুরুলিয়ার এক জনসভায় মোদী ভাষণ দেওয়ার সময় বলেন, "দিদি বলছেন খেলা হবে, আমরা বলছি বিকাশ হবে, দিদি বলছেন খেলা হবে, আমরা বলছি চাকরি হবে। আমরা বলি দিদি, ও দিদি, খেলা এবার শেষ হবে। পশ্চিমবঙ্গ হয়ে উঠবে সোনার বাংলা।"

পশ্চিমবঙ্গ হয়ে উঠবে সোনার বাংলা-প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
please wait

No media source currently available

0:00 0:01:15 0:00
সরাসরি লিংক

এবারের ভোট বিজেপি ও তৃণমূলের মধ্যে ক্ষমতা দখল আর ক্ষমতায় টিঁকে থাকার লড়াইয়ে পরিণত হয়েছে। বিজেপির একমাত্র লক্ষ্য যেভাবেই হোক তৃণমূল সরকারকে হটিয়ে এই রাজ্যে ক্ষমতা দখল করা। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এবারের লড়াই সবচেয়ে কঠিন লড়াই, কারণ, ইতিমধ্যে তাঁর দলের বিশ্বস্ত সেনাপতিদের অনেকেই বিজেপি শিবিরে যোগ দিয়েছেন। তিনি নিজে এবার সবচেয়ে চ্যালেঞ্জের কেন্দ্র নন্দীগ্রামে স্বেচ্ছায় প্রার্থী হয়েছেন। যে নন্দীগ্রামে তাঁর জয়-পরাজয়ের লড়াই হয়ে উঠবে আদতে তাঁর রাজনৈতিক জীবন কিংবা মরণের লড়াই।

তবে এখন পর্যন্ত যে আভাস পাওয়া যাচ্ছে, তাতে এবার বিজেপির ভোটযুদ্ধে জেতা খুব সহজ হবে না। তাই পশ্চিমবঙ্গের নির্বাচনী প্রচারে দলের হেভিওয়েট নেতাদের আনাগোনা লেগেই আছে।

XS
SM
MD
LG